শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

আইনজীবীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন জনি ডেপ

অভিনেত্রী অ্যাম্বার হার্ডের সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘিরে কঠিন সময়ের মধ্যে যেতে হয়েছে হলিউড অভিনেতা জনি ডেপকে। অবশ্য স্ত্রীর বিরুদ্ধে করা মানহানির মামলায় শেষ পর্যন্ত জেতেন ডেপ। সাবেক স্ত্রী আম্বার হার্ডের মামলার রেশ কাটতে না কাটতেই প্রকাশ্যে এলো জনি ডেপের নতুন প্রেমে পড়ার খবর।

হলিউডের এই অভিনেতা এবার প্রেমে পড়েছেন এক আইনজীবীর। তার নাম জোয়েল রিচ। সাবেক স্ত্রীর ব্রিটেনের যে মামলায় জনি হেরে গিয়েছিলেন, সেই মামলায় তার আইনজীবী ছিলেন এই জোয়েল।

মামলা হারলেও তার প্রভাব যে জনি আর জোয়েলের ব্যক্তিগত সম্পর্কে পড়েনি তার প্রমাণ, তাদের প্রায় দু’বছরের সম্পর্ক। ২০২০ সালে ব্রিটেনের ওই মামলায় হেরে গিয়েছিলেন জনি। জোয়েলের সঙ্গে সম্পর্কে সেখানেই শেষ হতে পারত। কিন্তু তা হয়নি। জনি এবং জোয়েল দু’জনেই যোগাযোগ রেখেছেন। তবে কাছাকাছি এলেও জনি আর জোয়েলের খাতায় কলমে এক হওয়ার সম্ভাবনা এখনই নেই।

দুই সন্তানের জননী জোয়েল এখনও বিবাহিত। তার বিচ্ছেদের মামলার কোনো সুরাহা হয়নি এখনও। তবে তার পরও জনি-জোয়েলকে বহু বার একসঙ্গে দেখা গেছে। এমনকি অ্যাম্বারের বিরুদ্ধে সাম্প্রতিক যে মামলায় জনি জিতলেন, তার অধিকাংশ শুনানিতেই হাজির ছিলেন জোয়েল। জনির আইনজীবীদের দলের এক জন না হয়েও তিনি শুধু জনির পাশে দাঁড়াতেই ছিলেন আদালতে।

এক মাস আগেই আইনজীবী ক্যামিলার সঙ্গে জনি ডেপের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল হলিউডে। তবে সেই জল্পনা উড়িয়ে ক্যামিলা জানিয়ে দেন, তিনি জনির ভালো বন্ধু এবং শুভানুধ্যায়ী হতে পারেন কিন্তু প্রেমিকা নন। তার নিজের প্রেমিক রয়েছেন। তাকে নিয়েই তিনি খুশি। ক্যামিলা অবশ্য জোয়েলের কথা বলেননি। যেমন এ ব্যাপারে মুখ খোলেননি অভিনেতা নিজেও।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


আমাদের সাথে যুক্ত হোন