রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

আলোর মুখ দেখছে মৌসুমীর ‘ভাঙন’

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মৌসুমীকে অনেকদিন হয় সিনেমায় দেখতে পান না দর্শকরা। তবে মাঝে মাঝে বিভিন্ন বিজ্ঞাপনে দেখা যায় এই চিত্রনায়িকাকে। এবার মৌসুমীর দর্শকদের জন্য সুখবর এলো। শিগগিরই বড় পর্দায় দেখা যাবে তাকে।

মৌসুমী অভিনীত ‘ভাঙন’ সিনেমা মুক্তি পেতে যাচ্ছে আগামী ৪ নভেম্বর। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। সিনেমাটির মুক্তির বিষয় নিশ্চিত করেছেন নির্মাতা মির্জা সাখাওয়াৎ হোসেন।

এর আগে গত জুনে পরিচালক মির্জা সাখাওয়াৎ সিনেমার একটি অফিশিয়াল পোস্টার করেন সোশ্যাল মিডিয়ায়। আর শনিবার (২৪ সেপ্টেম্বর) সিনেমার আরেকটি পোস্টার শেয়ার করে মুক্তির তারিখ জানান এই নির্মাতা।

জানা গেছে, ‘ভাঙন’ সিনেমায় একটি রেলস্টেশনে জড়ো হওয়া কিছু প্রান্তিক ও ছিন্নমূল মানুষের কথা তুলে ধরা হবে। যেখানে হকার, পতিতা, বংশীবাদক, পকেটমার নানা ইতিবাচক ও নেতিবাচক মানুষ রয়েছে। আর তাদের জীবনযাত্রা, বেঁচে থাকা ও প্রত্যাশার গল্প নিয়ে এই সিনেমা।

২০২০-২১ অর্থবছরে সাধারণ শাখায় সরকারি অনুদান পেয়েছে ‘ভাঙন’ সিনেমা। এতে সহ-প্রয়োজক হিসেবে থাকছেন মির্জা শাখাওয়াৎ। আর সিনেমায় মৌসুমী-বাবু ছাড়াও অভিনয় করেছেন সাবেরী আলম, প্রাণ রায় প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


আমাদের সাথে যুক্ত হোন