শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

‘মহানগর’ এর অন্তিম পর্ব আসছে

গত বছরের সর্বাধিক আলোচিত ও প্রশংসিত বাংলা ওয়েব সিরিজ ‘মহানগর’। সিরিজটিতে ওসি হারুন চরিত্রে দুর্দান্ত অভিনয় করে দর্শক মহলে নতুন করে আলোচনায় মোশাররফ করিম। পর্দার সেই ওসি হারুন আবারও ফিরছেন।

পাঁচ বছর পূর্ণ হল ভারতীয় স্ট্রিমিং প্লাটফর্ম হইচই এর। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাতে ঘোষণা করলো সিজন-৬ এর। আর এদিন জানা গেলো বাংলাদেশি তুমুল জনপ্রিয় সিরিজ ‘মহানগর’ এর অন্তিম পর্বেরও ঘোষণা করলো স্ট্রিমিং প্লাটফর্মটি।

গেল বছর ‘মহানগর’ মুক্তির পর ভীষণ সাড়া ফেলে দেয় আশফাক নিপুণ পরিচালিত ওয়েব সিরিজটি। এরপর থেকেই দ্বিতীয় সিজন এর জন্য মুখিয়ে রয়েছে বাংলাদেশ ও ভারতের দর্শক। প্রায় সময়ই সিরিজটির দ্বিতীয় সিজন কবে আসছে, এটা নিয়ে প্রশ্নের মুখোমুখি হতে হয় নিপুণ সহ সংশ্লিষ্টদের।

আদৌ ‘মহানগর’ এর দ্বিতীয় সিজন আসবে কিনা, সেটা নিয়েও তৈরী হয় সংশয়। অবশেষে সব শঙ্কা দূর করলো হইচই। বুধবার রাতে তারা জানায়, শিগগির ‘মহানগর’ এর অন্তিম পর্ব বানাবেন আশফাক নিপুণ। আবারও পর্দায় ফিরছেন ওসি হারুন।

‘মহানগর’-এর প্রথম কিস্তিতে মোশাররফ করিম ছাড়াও অভিনয় করেছেন মোস্তাফিজুর নূর ইমরান, জাকিয়া বারী মম, শ্যামল মাওলা,নাসির উদ্দিন খান, খায়রুল বাসার প্রমুখ। তবে অন্তিম পর্বে কারা থাকছেন, সে বিষয়ে কোনো ইঙ্গিত দেয়া হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


আমাদের সাথে যুক্ত হোন